বুধবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৪

আমার সঙ্গে অনেকেই অভিনয় করতে চাইতো না: ক্যাটরিনা



বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বলিউডের বার্বি গার্ল বলা হয় তাকে। বলিউডের সব তাবড় অভিনেতা পরিচালকদের পছন্দের তালিকায় প্রথমেই থাকে তারনাম। অথচ তার সঙ্গেই নাকি একসময় অনেক অভিনেতাই কাজ করতে চাইতেন না। এটাও কি বিশ্বাস যোগ্য?







তবে এমন কথা স্বয়ং ক্যাটরিনাই জানিয়েছেন। সম্প্রতিব্যাং ব্যাংছবির একটি প্রচারণা অনুষ্ঠানে তাকে প্রশ্ন করা হয় তার সাফল্যের জন্য বলিউডের কাকে ধন্যবাদ জানাতে চান। উত্তরে ক্যাটরিনা বলেন, ‘অনেকেই আছে এই তালিকায়। বিশেষ করে সেইসব অভিনেতারা যারা শুরুর দিকে আমার ওপর আস্থা রেখে আমার সঙ্গে কাজ করেছেন। কেননা অনেক অভিনেতাই আছেন যারা নয় বছর আগে আমার সঙ্গে কাজ করতে রাজি ছিলো না। শুধু আমার ক্ষেত্রেই নয়। সব নতুনদের সঙ্গেই এমন হয়। তবে এসব কথা মনে ধরে রাখা উচিৎ নয়

বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বলিউডের বার্বি গার্ল বলা হয় তাকে। বলিউডের সব তাবড় অভিনেতা ও পরিচালকদের পছন্দের তালিকায় প্রথমেই থাকে তার ‍নাম। অথচ তার সঙ্গেই নাকি একসময় অনেক অভিনেতাই কাজ করতে চাইতেন না। এটাও কি বিশ্বাস যোগ্য? - See more at: http://www.banglanews24.com/beta/fullnews/bn/327183.html#sthash.wtW6WDSq.dpuf
বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বলিউডের বার্বি গার্ল বলা হয় তাকে। বলিউডের সব তাবড় অভিনেতা ও পরিচালকদের পছন্দের তালিকায় প্রথমেই থাকে তার ‍নাম। অথচ তার সঙ্গেই নাকি একসময় অনেক অভিনেতাই কাজ করতে চাইতেন না। এটাও কি বিশ্বাস যোগ্য? - See more at: http://www.banglanews24.com/beta/fullnews/bn/327183.html#sthash.wtW6WDSq.dpuf

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন